আমাদের সম্পর্কে

এই সময়ের একজন প্রসিদ্ধ ও জনপ্রিয় মুসলিম দা’ঈ উস্তাদ নুমান আলী খান। প্রায় ২৩টির মত ভাষায় তাঁর লেকচারগুলো অনুবাদের কাজ চলছে প্রতিনিয়ত, আর এই পুরো কাজটাই করে দিচ্ছেন অংশগ্রহণকারী বিভিন্ন ভাষাভাষীর স্বেচ্ছাসেবীরা। উস্তাদ নুমানের কাজগুলো মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ভাষা বাংলায় (আরবি প্রথম) অনুবাদ করে ডাবিং, সাবটাইটেল, নোট এবং আর্টিকেল হিসেবে পরিবেশনের কাজ করছি আমরা।

নিতান্ত প্রচারের উদ্দেশ্যে এই সাইটের যেকোন লেখা কিংবা তার অংশবিশেষ ব্যবহারের ক্ষেত্রে আমাদের থেকে অনুমোদন প্রাপ্তির কোন প্রয়োজন নেই। অন্য যেকোন উদ্দেশ্যে, বিশেষত বিক্রয়ের উদ্দেশ্যে এই সাইটের যেকোন লেখা কিংবা তার অংশবিশেষ ব্যবহারের ক্ষেত্রে আমাদের লিখিত অনুমোদনের পূর্ব প্রয়োজন অত্যাবশ্যক ধার্য করা হল। এই শর্তসাপেক্ষে এই সাইটের সকল কন্টেন্ট কপিরাইট থেকে উন্মুক্ত করে দেয়া হল।

আমাদের এই প্রোজেক্টটির সাথে রয়েছেন একদল কর্মঠ ও আন্তরিক স্বেচ্ছাসেবী ভাই ও বোন। বাংলা ভাষায় ইসলামের দাওয়াহ’র এই কাজে আপনিও আমাদের সাথে সম্পৃক্ত হতে পারেন। সেক্ষেত্রে প্রয়োজন আপনার সদিচ্ছা আর অল্প কিছু সময়। আগ্রহী হয়ে থাকলে আমাদের ফেসবুক পেইজ এর ইনবক্সে অথবা নিচের ফর্মের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন।

 

(Visited 1,544 times, 1 visits today)